প্রিয় সনাতনী দাদা ও দিদিরা দয়া করে ভগবানকে ফেইসবুক বা Whatsapp - এর সামগ্রি বানাবেন না

👉 এই পোষ্টটি তাদের জন্য যারা ভগবান এবং দেবী দেবতাদের ছবি ফেইসবুক বা Whatsapp এ আপলোড করে লিখে দেন যে - এড়িয়ে যাবেন না এই ছবিটি বেশী করে শেয়ার বা Forward করলে সন্ধ্যার মধ্যে আপনার জীবনে ভাল খবর আসবে বা ভাল কিছু ঘটবে। , অবহেলা করবেন না। অবহেলা করলে আপনার জীবনে কিছু খারাপ ঘটবে। " তার পর লিখতেছে ভগবান শ্রীকৃষ্ণ খুব শীঘ্রই আসতেছেন " - আরো নাজানি কত কি?
------------------------------------------------

 আপনি কি কখনো দেখেছেন শিখ ধর্মের বা মুসলমান ধর্মের লোককে তাদের নিজেদের প্রভুকে নিয়ে এই ধরনের ঠাট্টা করতে ? দেখেননি তো ...!!
 আমরা হিন্দুরা যখনই কোন পোষ্ট নিজের ধর্মের ঠাট্টা মারতে দেখি তখন সঙ্গে সঙ্গে তা শেয়ার বা ফরওয়ার্ড করে দেই অন্যের কাছে ।
কৃপা করে বন্ধ করুন এই সব ...
=====================================
আমার প্রিয় সনাতনী দাদা ও দিদিরা দয়া করে ভগবানকে ফেইসবুক বা Whatsapp - এর সামগ্রি বানাবেন না । শুধু ভগবানের নাম ও লীলা প্রচার করুন। কারন ভগবান ঠাট্টার পাত্র নয় ।
=====================================
 যদি আপনার বিন্দুমাত্রও আস্থা ভক্তি থাকে ভগবানের উপর তাহলে শুধু ১ ঘন্টার জন্য ফেইসবুক অথবা Whatsapp বন্ধ করে দিয়ে বাড়ীর পাশের মন্দিরে চলে যান । সেখানেই দেখবেন আপনি প্রকৃত শান্তির অনুভব করতে পারছেন যেটা আপনি FB বা Whatsapp এ ছবি বা ম্যাসেজ Forward করে পাবেন না ।
 ভগবান আমাদের বুদ্ধি দিয়েছেন ভাল চিন্তা করার জন্য ।
 কোন্ শাস্ত্র বা গ্রন্থে লেখা আছে যে ২১ শতাব্দীতে Whatsapp বা facebook এ ভগবানের ছবি আপলোড বা ফরওয়ার্ড করলে ভাল ফল পাওয়া যাবে জবাব দিন ?
আমি আপনাদের কাছে এই ধরনের মুর্খতাপূর্ন কাজের প্রত্যাশা রাখিনা । দয়া করে হিন্দু ধর্মকে বদনাম করবেন না ।
=====================================
🙏 পরিশেষে আপনাদের কাছে এই ধরনের অপপ্রচার বন্ধ করার জন্য অনুরোধ করছি । আসুন আমরা সবাই মিলে হিন্দু ধর্মকে রক্ষা করার জন্য অঙ্গীকার বদ্ধ হই এবং হিন্দুধর্মের গৌরবকে আরো উজ্জ্বল করে তুলি । হাঁ ভগবানের ছবি যদি ফেসবুকে দেখি তাহলে অবশ্য ভগবানের ছবিতে লাইক দিবো। আর ভগবানের বাণী গুলো সকলকে জানানোর জন্য অবশ্যই শেয়ার করবো। এবং কমেন্ট করে ভগবানের জয় জয় কার করবো। কিন্তু এগুলো লিখবেন না যেমন এড়িয়ে যাবেন না এই ছবিটি বেশী করে শেয়ার বা Forward করলে সন্ধ্যার মধ্যে আপনার জীবনে ভাল খবর আসবে বা ভাল কিছু ঘটবে। , অবহেলা করবেন না। অবহেলা করলে আপনার জীবনে কিছু খারাপ ঘটবে। ভগবান শ্রীকৃষ্ণ খুব শীঘ্রই আসতেছেন । এগুলো লেখা মানে ভগবানকে উপহাস করা হয়।
জয় শ্রী রাধা কৃষ্ণ ।।
রাধে রাধে ।।
(যদি কোন ধরনের ভুল ত্রুটি হয় তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন)

Share this

Related Posts